1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বেনজেমার হ্যাটট্রিকে রিয়ালের ৬-০ গোলের বিশাল জয় 

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ৩ এপ্রিল, ২০২৩

মাত্র ৭ মিনিটের ব্যবধানে হ্যাটট্রিক। রিয়াল ভায়াদোয়িদের বিপক্ষে করিম বেনজেমার এই হ্যাটট্রিকের পর রীতিমত গোল উৎসব করেছে রিয়াল মাদ্রিদ। ৯০ মিনিটের খেলা শেষে রিয়াল ভায়াদোয়িদকে ৬-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে লজ ব্লাঙ্কোজরা।

এত বড় জয়েও কোনো লাভ অবশ্য হচ্ছে না রিয়ালের। এতে শুধু জয়ের সংখ্যাই বাড়ছে। কিন্তু বার্সেলোনার সঙ্গে ১২ পয়েন্টের ব্যবধানে কোনো হেরফের হচ্ছে না। ২৭ ম্যাচ শেষে বার্সেলোনার পয়েন্ট ৭১। সমান সংখ্যক ম্যাচে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৫৯। ২৮ পয়েন্ট নিয়ে ১৬তম স্থানে রয়েছে রিয়াল ভায়োদোয়িদ।

বেনজেমার সাত মিনিটের হ্যাটট্রিকে প্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে গিয়েছিলো রিয়াল মাদ্রিদ। দ্বিতীয়ার্ধে গিয়ে আরও দুটি গোল করে তারা। ম্যাচের ২২তম মিনিটে গোলের সূচনা করেন রিয়ালের ব্রাজিলিয়ান তারকা রদ্রিগো। এরপর ২৯তম মিনিটে গোল দেয়া শুরু করেন বেনজেমা। ৩২ এবং ৩৬ মিনিটে আরও দুটি গোল করে পূরণ করেন হ্যাটট্রিক।

দ্বিতীয়ার্ধে শুরুতে রিয়াল ভায়াদোয়িদ চেষ্টা করেছিলো ম্যাচে ফেরার। কিন্তু ৭৩ মিনিটে মার্কো আসেনসিও এবং ইনজুরি সময়ে (৯০+১) লুকাস ভাসকুয়েজ গোল করে রিয়ালকে ৬-০ ব্যবধানে বিশাল জয় এনে দেন।

এই দুর্দান্ত হ্যাটট্রিকের পর এবারের লা লিগায় বেনজেমার গোল সংখ্যা দাঁড়ালো ১৪টিতে। বার্সেলোনার রবার্ট লেওয়ানডস্কির চেয়ে ৩ গোল পিছিয়ে তিনি। ১৭ গোল করে শীর্ষে রয়েছেন লেওয়ানডস্কি। তবে, সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো রিয়াল মাদ্রিদের হয়ে এই প্রথম ক্যারিয়ারে কোনো হ্যাটট্রিক করলেন বেনজেমা।

২৯তম মিনিটে ভিনিসিয়ুস জুনিয়রের ক্রস থেকে ভেসে আসা বলে ডাইভ দিয়ে প্রথম গোল করেন বেনজেমা। এরপর ভিনিসিয়ুসের আরও একটি পাস থেকে বল পেয়ে দারুণ এক শটে সেটা ভায়াদোয়িদের জালে জড়িয়ে দেন ফরাসী এই স্ট্রাইকার।

৩৬তম মিনিটে গিয়ে হ্যাটট্রিক পূরণ করেন ৩৫ বছর বয়সী এই তারকা। রদ্রিগোর ক্রস থেকে বল পেয়ে ৬ গজের বক্সের সামনে থেকে দারুণ এক শটে গোলটি করেন তিনি।


সর্বশেষ - জাতীয় সংবাদ