1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ফ্লাইটে যাত্রীর আইফোন পেয়ে ফিরিয়ে দিলো বিমান বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ব্যাংকক থেকে ঢাকা আসেন এক যাত্রী। ফ্লাইট থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার সময় ভুলে নিজের ব্যবহৃত আইফোন আসনে ফেলে যান তিনি। আগমন পরবর্তী ফ্লাইটের কেবিন তল্লাশির সময় আইফোনটি পান বিমানের নিরাপত্তারক্ষী। পরে যাত্রীকে খুঁজে বের করে সেই আইফোনটি ফিরিয়ে দেন তিনি।

শনিবার (১৩ এপ্রিল) বিমানের ব্যাংকক-ঢাকা ফ্লাইট বিজি-৩৮৯ এ আইফোনটি হারায়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্র জানায়, ফ্লাইটটি আগমন পরবর্তী ফ্লাইটের কেবিন তল্লাশির সময় বিমান নিরাপত্তারক্ষী মো. সোলায়মান এয়ারক্র্যাফট এর সিট নং ২৪ ই-তে একটি আইফোন-১৪ পান। বিমান নিরাপত্তা শাখা অনুসন্ধানে জানতে পারেন ফোনটি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সহধর্মিণী রেহানা আহমেদের।

পরে বিমান নিরাপত্তা শাখার মাধ্যমে আইফোন-১৪ অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের কাছে হস্তান্তর করা হয়। তিনি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর কর্মচারীদের সততা ও কর্মনিষ্ঠার ভূয়সী প্রশংসা করেন।

এর আগে গত ৪ এপ্রিল বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-সৌদির একটি ফ্লাইটে এক যাত্রী ২৩ হাজার সৌদি রিয়ালসহ মানিব্যাগ ফেলে যান। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ছয় লাখ ৭২ হাজার টাকা। পরে সেই মানিব্যাগ যাত্রীর হাতে তুলে দিয়েছিল সংস্থাটি।


সর্বশেষ - জাতীয় সংবাদ