1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

উপজেলা নির্বাচন: পদ হারালেন এবার যুবদল নেতা

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ৪ মে, ২০২৪

উপজেলা নির্বাচনে প্রার্থী হয়ে পদ হারিয়েছেন যুবদল নেতা শাফায়েত আজিজ রাজু। দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত ও দলের প্রতি চরম বিশ্বাসঘাতকতার অভিযোগ এনে কক্সবাজারের পেকুয়া উপজেলা বিএনপির সদস্য ও জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি শাফায়েত আজিজ রাজুকে কেন বহিষ্কার করা হবে না তা জানতে চেয়ে শোকজ নোটিশ দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটি।

বৃহস্পতিবার (২ মে) দলীয় সিদ্ধান্ত না মেনে পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক শোকজ নোটিশ তার কাছে পাঠানো হয়। এ ছাড়া ৪৮ ঘণ্টার মধ্যে কেন নির্বাচনে অংশ নিলেন, তা জানাতে রাজুকে লিখিত বা খুদেবার্তা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে একই অভিযোগে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক (সহসভাপতি সমমর্যাদা) কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কক্সবাজার জেলা যুবদলের সিনিয়র সহসভাপতির পদ থেকে তাকে বহিষ্কার করা হয়।

এর আগে বিএনপি থেকে মনোনীত দুই প্রার্থী চেয়ারম্যান পদে উপজেলা যুবদলের সভাপতি কামরান জাদিদ মুকুট ও ভাইস চেয়ারম্যান পদে স্বেচ্ছাসেবক দলের সভাপতি আহসান উল্লাহ দলের সিদ্ধান্ত মেনে প্রার্থিতা প্রত্যাহার করে নিলেও বিএনপি নেতা রাজু তার প্রার্থিতা প্রত্যাহার না করে নির্বাচনী মাঠে থাকবেন বলে জানিয়ে ঘোড়া প্রতীক নিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।


সর্বশেষ - জাতীয় সংবাদ