1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

‘বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিতে না পেরে’ পদ্মা সেতু থেকে লাফ

মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

‘বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিতে না পেরে’ পদ্মা সেতু থেকে লাফ দিয়েছেন মো. নুরুজ্জামান (৩৮) নামের এক গার্মেন্টকর্মী। মঙ্গলবার দিবাগত রাত ২ টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি। সোমবার (১৬ আগস্ট) দুপুর ২টা ৪০ মিনিটের দিকে সেতুর মাঝামাঝি স্থান থেকে নদীতে ঝাঁপ দেয় গার্মেন্টকর্মী নুরুজ্জামান।

পরে সঙ্গে থাকা সহকর্মী ওমর ফারুক জরুরি সেবা ৯৯৯ নাম্বারে কল দিলে মাওয়া নৌপুলিশ খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু মঙ্গলবার দিবাগত রাত ২ টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।

নুরুজ্জামান ময়মনসিংহের গৌরিপুরের জুড়াইন গ্রামের বাসিন্দা। তিনি নারায়ণগঞ্জের কাঁচপুর উর্মি গার্মেন্টসে কর্মরত ছিলেন।

সহকর্মী ওমর ফারুক জানায়, একটি প্রাইভেটকার ভাড়া করে তারা দুই বন্ধু সোমবার সকাল ৭টার দিকে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে রওনা হন। পদ্মা সেতু দিয়ে তারা ১০টার দিকে বঙ্গবন্ধুর মাজারে উপস্থিত হন। পরে দুই ঘণ্টারও বেশি সময় চেষ্টা করে মাজারে ফুল দিতে না পেরে ফিরে আসেন। পদ্মা সেতু অতিক্রম করার এক পর্যায়ে ভাড়া করা গাড়ি থামিয়ে পদ্মা নদীতে ঝাঁপ দেন নুরুজ্জামান।

মাওয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ওহিদুজ্জামান জানিয়েছেন, পদ্মায় প্রবল স্রোত রয়েছে। এরমধ্যে সেনাবাহিনী ও নৌপুলিশ নিখোঁজ ব্যক্তির সন্ধান করেছে। কিন্তু রাত হয়ে যাওয়ায় উদ্ধার কাজ স্থগিত করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে আবারও উদ্ধার কাজ শুরু হবে। বর্তমানে প্রাইভেটকারসহ চালক আজিজুল ও বন্ধু ওমর ফারুক মাওয়া নৌপুলিশ স্টেশনে রয়েছেন।


সর্বশেষ - জাতীয় সংবাদ