1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

মাদক খাইয়ে ধর্ষণের পর হত্যা করা হয় অভিনেত্রী সোনালিকে

আন্তর্জাতিক ডেস্ক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ২৮ আগস্ট, ২০২২

বিজেপি নেত্রী তথা অভিনেত্রী সোনালি ফোগটের মৃত্যুর ঘটনায় অভিযোগ ছিল তাকে মাদক খাইয়ে ধর্ষণ করা হয়। এরপর তার মৃত্যু ঘটে। এবার উঠে এলো আরও চাঞ্চল্যকর তথ্য। গ্রেফতার করা হয় আরও দুজনকে। সোনালিকে যে ক্লাবে শেষবার দেখা যায়, গোয়ার সেই ক্লাবের মালিক এবং মাদক পাচারকারী সন্দেহে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে সোনালিকে ধর্ষণ ও খুনের দায়ে বৃহস্পতিবার (২৫ আগস্ট) গ্রেফতার করা হয় অভিনেত্রীরই ম্যানেজার সুধীর সাঙ্গোয়ান ও বন্ধু সুখবিন্দর ওয়াসিকে। এ ঘটনায় মোট গ্রেফতার হন চারজন।

অভিনেত্রীর ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পর নড়েচড়ে বসে পুলিশ। এছাড়াও পুলিশের হাতে মিলেছে গোয়ার সেই রেস্তোরাঁর সিসিটিভি ফুটেজ। ওই ফুটেজে দেখা যায়, টলোমলো পায়ে রেস্তোরাঁ থেকে বেরোচ্ছেন সোনালি। ঠিকমতো হাঁটতেও পারছিলেন না তিনি।

প্রতিবেদনে আরও জানা গেছে, সোনালিকে উত্তর গোয়ায় অঞ্জুনা এলাকার সেন্ট অ্যান্টর্নি হাসপাতালে মৃতই আনা হয়েছিল। তখনই একজন পুলিশ কর্মকর্তা বিষয়টিকে সন্দেহের চোখে নিয়েছিলেন।

পরিবারের দাবি করা তথ্যের ওপর ভিত্তি করে সোনালি ফোগাটের ময়নাতদন্ত হয় এবং রিপোর্ট প্রকাশ করা হয়েছে। এতে জানা গেছে, তার শরীরে ‘অনেক আঘাতের চিহ্ন রয়েছে’। গোয়া পুলিশ তার মৃত্যুর বিষয়ে একটি হত্যা মামলা করার পরই এটি প্রকাশ্যে আসে। এতে ধারণা করা হচ্ছে, স্বাভাবিক মৃত্যৃ নয়; বরং তাকে আঘাত করে খুন করা হয়েছে।

সোনালি দেবীর ভাইয়ের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (২৫ আগস্ট) গোয়া পুলিশ আইপিসির ৩০২ ধারায় একটি হত্যা মামলা নথিভুক্ত করে।

প্রসঙ্গত, গেল ২২ আগস্ট গোয়া সফরে গিয়ে আচমকাই মৃত্যুবরণ করেন বিজেপি নেত্রী তথা সাবেক বিগ বস তারকা সোনালি ফোগাট। বুধবার ফোগাটের ভাই রিংকু দাবি করেছিলেন যে অভিনেত্রীকে তার দুই সহযোগী খুন করেছে। তার ভাই অভিযোগ করেন, ম্যানেজার সুধীর সাংওয়ান ও বন্ধু সুখিন্দর মিলে খাবারে মাদক মিশিয়ে ধর্ষণের পর সোনালিকে হত্যা করেছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ