1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বন্যার্তদের পাশে বিজির মারিশ্যা জোন

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলের কারণে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার নিম্নাঞ্চল এবং পৌরসভার ৯টি ওয়ার্ড বন্যায় প্লাবিত হয়েছে। তাই নিজ ভিটাবাড়ি ছেড়ে আশ্রয়কেন্দ্রে অবস্থান নিয়েছেন হাজারো মানুষ। আর এসব বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন ২৭ বিজিবি মারিশ্যা জোন।

বুধবার (৯ আগস্ট) সন্ধ্যায় আশ্রয়কেন্দ্রে অবস্থান নেওয়া সবার মধ্যে রান্না করা খাবার বিতরণ করেছে তারা। একই সঙ্গে ২৭ বিজিবি মারিশ্যা জোন অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল শরীফুল্লাহ আবেদ নিজে উপস্থিত থেকে কেন্দ্রের সবার খোঁজ-খবর নেন।

লেফট্যানেন্ট কর্নেল শরীফুল্লাহ আবেদ বলেন, টানা ৮ দিনের বৃষ্টিতে বন্যায় প্লাবিত হয়েছে বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন এলাকা। যার ফলে নিম্নাঞ্চলের বাসিন্দারা আশ্রয়কেন্দ্রে অবস্থান নিয়েছেন এবং অনেকেই নিজ বাড়িতে কষ্ট করে আছেন। মারিশ্যা জোন ২৭ বিজিবি সব সময় বন্যার্তদের পাশে আছে। যেকোনো কঠিন পরিস্থিতি মোকাবিলা করতে আমরা সব সময় পাশে থাকবো।

খাবার বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সুদর্শন চাকমা, উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার, পৌর মেয়র জমির হোসেন, ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, কাচালং সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম সহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলররা।


সর্বশেষ - জাতীয় সংবাদ