1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

প্রধানমন্ত্রীকে নিয়ে মানহানিকর স্ট্যাটাস, আটক স্বেচ্ছাসেবক দল নেতা রায়কুল

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ২০ আগস্ট, ২০২৩

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে নেত্রকোনার খালিয়াজুরি উপজেলার স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. রায়কুল হুসাইন পাঠানকে (৩৬) আটক করা হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক স্বেচ্ছাসেবক নেতা রাইকুল হুসাইন পাঠান মেন্দিপুর ইউনিয়নের সাতগাঁও গ্রামের আবুল হোসাইন পাঠানের ছেলে।

খালিয়াজুরি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খায়রুল বাশার বলেন, রাইকুল হুসাইন পাঠান শুক্রবার রাতে ফেসবুকে তার নিজের অ্যাকাউন্ট ‘মো. রাইকুল হুসাইন পাঠান’ টাইমলাইনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মানহানিকর ও কটূক্তিমূলক স্ট্যাটাস দেন। বিষয়টি সঙ্গে সঙ্গে ছড়িয়ে পড়লে স্থানীয়দের মধ্যে ক্ষোভ দেখা দেয়। পরে আজ শনিবার সকালে অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে আটক করা হয়।

এ বিষয়ে জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তির অভিযোগে আটক হওয়া স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাইকুল হুসাইন পাঠানকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়াও চলছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ