1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধু খুন। দেবর ও শাশুড়ী পালাতক

ইবার্তা টুয়েন্টিফোর ডটকম : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৭
নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধু খুন। দেবর ও শাশুড়ী পালাতক

মোঃ তাওহীদুল হক চৌধুরী: নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের মিয়াপুর গ্রামে এক গৃহবধু খুন হয়েছে। নিহত গৃহবধু জান্নাতুল ফেরদৌস (১৯)উপজেলার আমানউল্যাপুর ইউনিয়নের মহিষপুর গ্রামের রৌশন আলী মুন্সি বাড়ির আবুল হোসেনের মেয়ে।
গতকাল বুধবার সকালে শশুর বাড়ীর লোকজন ঘরের ভুতুরের সাথে গলায় ওরনা পেচানো অবস্থায় নিহত গৃহবধুর রহস্যময় ঝুলন্ত লাশ (মাটির সাথে পা লেগে থাকা অবস্থায়) দেখতে পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঐ গৃহবধুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।তবে এই সময় বাড়িতে থাকা শাশুড়ী দুলালী বেগম (৫৫), দেবর মিজান (৩০) ও শুভ (২৮) পালিয়ে যায়।
এ ব্যাপারে নিহতের বাবা আবুল হোসেন বেগমগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করতে গেলে থানা মামলা গ্রহণ না করে তাকে ফিরিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এদিকে নিহতের স্বামী মনির হোসেনও স্ত্রী হত্যার জন্য তার মা ও সহদোর ভাইদের দায়ী করে সুষ্ঠ বিচার দাবী করেছে।
নিহতের পরিবার সুত্রে জানা গেছে, ২০১৫ সালের ৮ নভেম্বর একই উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের মিয়াপুর গ্রামের জয়নাল বাবুর্চির ছেলে মনির হোসেনের সাথে বিয়ে হয়। নিহতের স্বামী মনির হোসেন রাজশাহী সেনাবাহিনীর অধিনে বেসরকারীভাবে টেকনিক্যাল বিভাগের পাইপ পিটারের কর্মরত।বিয়ের পর থেকে চাকুরীর সুবাদে স্বামী মনির হোসেন কর্মস্থলে থাকায় তার অগোচরে নিহতের শাশুড়ী ও দেবরেরা মিলে নিহতের পরিবারের কাছে প্রায়ই যৌতক চাইত এবং যৌতুকের দাবীতে তারা তাকে মারধরও করত।
এদিকে নিহতের মামা জানান নিহতের স্বামী মনির হোসেন আগে একটি বিয়ে করেছিলো। কিন্তু যৌতুক লোভী শাশুড়ী ও দেবরদের অত্যাচারে ঐ বৌ বিয়ের পনের দিনেই বাবার বাড়ী চলে যায়। পরে মনির হোসেন নিহত জান্নাতুল ফেরদৌস কে বিয়ে করে। অসহায় কৃষক বাবার মেয়ে হওয়ায় জান্নাত শশুর বাড়ীর সকল অত্যাচার নির্যাতন মুখ বুজে সহ্য করে সুখের নীড় গড়তে চেয়েছিলো কিন্তু ঘাতক শাশুড়ী ও দেবরেরা তা করতে দেয় নি।
বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাজেদুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে জানা এটি পরিকল্পিত হত্যা কিনা। তারপর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ - জাতীয় সংবাদ

নির্বাচিত

গুড়ের মধ্যে অভিনব কায়দায় লুকানো ১৩টি স্বর্ণের বার জব্দ

২৩৮ কোটি টাকা ক্ষতিপূরণ পেল ‘বাংলার সমৃদ্ধি’ জাহাজ

আফগান টিভিতে নারীদের মুখ ঢাকা বাধ্যতামূলক

আইসিসিতে মিয়ানমার সৈনিকের স্বীকারোক্তি: রোহিঙ্গাদের দেখামাত্র গুলির নির্দেশ ছিল

ক্লাস্টার পদ্ধতিতে চিংড়ি চাষে স্বপ্ন দেখছেন খুলনার চাষিরা

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয়ে তিন কৃষ্ণাঙ্গ শিক্ষার্থীকে হত্যা

মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান

নির্ধারণ হবে নগরীর সব ওয়ার্ডে পোস্টার লাগানোর স্থান নির্ধারণ হবে

খাদ্যশস্য সংরক্ষণে উচ্চ প্রযুক্তি ব্যবহারের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

পুরোনো বাস সিএনজিতে প্রতিস্থাপন সহ ৩৪০ এসি বাস কেনার সিদ্ধান্ত