1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ট্রান্সফরমার চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

জয়পুরহাট জেলা প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

জয়পুরহাটে ট্রান্সফরমার চুরির সঙ্গে জড়িত সিন্ডিকেট চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩ সেপ্টেম্বর) ভোরে বগুড়ার শিবগঞ্জ উপজেলার সোনারপাড়া থেকে একজন এবং বিভিন্ন এলাকা থেকে বৈদ্যুতিক মিটার, ট্রান্সফরমার কয়েলের তামার তারসহ মোট সাতজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন: জয়পুরহাটের কালাই উপজেলার বিনইল গ্রামের ছাইদুর রহমান (৪৫), একই উপজেলার বেগুনগ্রামের আব্দুল জলিল (৩৫), ক্ষেতলাল উপজেলার বাখেড়া গ্রামের শাহ আলম (২৫), জয়পুরহাট সদর উপজেলার কয়তাহার মোন্নাপাড়া গ্রামের ফারুক হোসেন (২৬), গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পুঁইগাড়ী গ্রামের আব্দুল বারিক (৪০) ও বগুড়ার শিবগঞ্জ বিহার সোনারপাড়া গ্রামের মো. মোত্তালেব হোসেন (২৩)।

দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম।

তিনি জানান, গ্রেফতার ব্যক্তিরা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন এলাকায় পল্লী বিদ্যুতের বাণিজ্যিক সেচ পাম্পের মিটার ও ট্রান্সফরমার চুরি করে গ্রাহকদের জিম্মি করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিয়ে আসছিলেন। এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বৈদ্যুতিক মিটার ও ট্রান্সফরমার কয়েলের তামার তারসহ ওই চক্রের সাত সদস্যকে গ্রেফতার করা হয়।

এ সময় চুরির কাজে ব্যবহৃত ৯টি লাইলনের রশি, দুটি হেক্সো ব্লেড, ৩টি রড ও একটি শাবল উদ্ধার করা হয় বলেও জানান পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) ফারজানা হোসেন, জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল মামুন প্রমুখ।


সর্বশেষ - জাতীয় সংবাদ