1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

৮৩ কেজি গাঁজাসহ চার মাদক কারবারি গ্রেফতার

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৮৩ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৯ সে‌প্টেম্বর) ভোরে উপজেলার বুরুদিয়া ইউনিয়নের কাগারচর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হ‌লেন: কাগারচর গ্রা‌মের মৃত জহির উদ্দিনের ছেলে শামসুল হক (৬৬), আব্দুল রহমানের ছেলে তুতা মিয়া (৫০), আব্দুল হকের স্ত্রী রিনা আক্তার (৩৫) ও দুলু মিয়ার ছেলে জামাল উদ্দিন (৩৫)।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, কাগারচর গ্রা‌মের এক‌টি বা‌ড়ি‌তে গাঁজার চালান নি‌য়ে মাদক কারবারিরা অবস্থান কর‌ছে–এমন খবর পে‌য়ে সেখানে অভিযান চালায় পু‌লিশ।

কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুস্তাক সরকার, পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান ও আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. শফিকুল ইসলামসহ পুলি‌শের একটি দল ভোরে ওই গ্রামে সাঁড়াশি অভিযান চালায়। এ সময় ৮৩ কেজি গাঁজাসহ চারজনকে আটক করা হয়।

অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় এক মাদক কারবারি। গ্রেফতার ব্যক্তিদের আদাল‌তের মাধ্যমে জেলহাজ‌তে পাঠা‌নো হ‌য়ে‌ছে। এ ব্যাপা‌রে পাকু‌ন্দিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এক‌টি মামলা করা হ‌য়ে‌ছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ