1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

শেখ হাসিনার নামে ‘ব্যক্তিগত উদ্যোগে নির্মিত’ সেতু উদ্বোধন

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩

হবিগঞ্জের চুনারুঘাটে শেখ হাসিনার নামে উদ্বোধন করেছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। বৃহস্পতিবার (৫ অক্টোবর) রানীগাঁও ইউনিয়নে করাঙ্গী নদীর উপর এই সেতুর উদ্বোধন করা হয়। এটি তার ৪৭তম সেতু।

এসময় স্কুল-কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ সেতু উদ্বোধন উপলক্ষে সেখানে জড়ো হন। এর আগে ব্যারিস্টার সুমন জানিয়েছিলেন তিনি ১৬ লাখ টাকা ব্যয়ে এই সেতু নির্মাণ করেছেন।

সেতু উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ইউনিয়ন মেম্বার আবুল খয়ের মিয়ার সভাপতিত্বে এবং বড়জুস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জাহিরের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন।

ব্যারিস্টার সুমন বলেন, একটি সেতু কুষ্টিয়া জেলায় এবং আরেকটি পার্শ্ববর্তী উপজেলা মাধবপুরসহ মোট ৪৮টির কাজ সম্পন্ন করে উদ্বোধন করেছেন তিনি। ৪৯তম ব্রিজ হিসেবে সাতছড়ি ত্রিপুরা পল্লি ব্রিজের কাজ শুরু হয়ে গেছে। তিনি আরও বলেন, মোট ১০০টি ব্রিজ নির্মাণের পরিকল্পনা রয়েছে তার। এরপরও যদি চুনারুঘাটে সেতু নির্মাণের প্রয়োজন হয় তাও করে দেওয়ার ইচ্ছা আছে।

তিনি চুনারঘাটের মানুষের দুঃখ-দুর্দশার কথা তুলে ধরেন এবং হতাশা ব্যক্ত করেন বলেন এখানে বড় একটি অংশ চা শ্রমিক জনগোষ্ঠীর হওয়ায় জননেত্রী শেখ হাসিনা চুনারুঘাটের মানুষকে ভালোবাসেন।


সর্বশেষ - জাতীয় সংবাদ