1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

সিরাজগঞ্জে অবরোধ ভেঙে রাস্তায় নামলেই খাবারের প্যাকেট পাচ্ছেন চালকরা

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

বিএনপি-জামায়াতের ৭২ ঘণ্টা অবরোধের প্রথম দিন সিরাজগঞ্জে ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে। রাস্তায় দূরপাল্লার যানবাহনের পরিমাণ কম হলেও তিন চাকার পরিবহন চলাচল স্বাভাবিক রয়েছে।

চলছে পণ্যবাহী পরিবহনও। এদিকে অবরোধ ভেঙে গাড়ি নিয়ে রাস্তায় বের হলেই নাস্তার প্যাকেট তুলে দেওয়া হচ্ছে চালকের হাতে।
মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে সিরাজগঞ্জ শহরের বিভিন্ন পয়েন্টে অবরোধ ভেঙে গাড়ি নিয়ে বের হওয়া চালকদের হাতে নাস্তার প্যাকেট তুলে দিতে দেখা যায় পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের নেতাদের। এ সময় চালকদের গাড়ি চালাতে উৎসাহ যোগান দলটির নেতা-কর্মীরা। তাদের নিরাপত্তার জন্য আওয়ামী লীগ সর্বদাই মাঠে রয়েছে বলে জানান তারা।

পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিমের নেতৃত্বে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পীর সুমন, যুব মহিলা লীগের সভাপতি রোমানা রেশমা, পৌর আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন, আতাউর রহমান বরাত, শ্রমিক লীগ নেতা রতু খানসহ অন্যান্য নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন জানান, মঙ্গলবার সকাল থেকে পৌর বাস টার্মিনাল, বাজার স্টেশন, বিভিন্ন সিএনজি স্ট্যান্ড ও রেলগেইট এলাকায় গাড়িচালকদের রাস্তায় নামতে উদ্বুদ্ধ করা হয়েছে। ট্রাক, বাস, সিএনজি, মাইক্রোবাস, ইজিবাইক, অটোরিকশাচালক যারা অবরোধকে উপেক্ষা করে রাস্তায় গাড়ি চালিয়েছেন তাদের হাতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সকালের নাস্তা প্রদান করা হয়।

তিনি বলেন, বিএনপির অবৈধ অবরোধ ভেঙে ধীরে ধীরে রাস্তায় নামছেন গাড়িচালকরা। জনগণ এই অবরোধ প্রত্যাখ্যান করেছে। সিরাজগঞ্জ শহরে স্বাভাবিকভাবে যানবাহন চলাচল করছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ