1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার এবার রংপুরেও

বিশেষ প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

রংপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার করতে ১২১ কোটি ১৭ লাখ টাকা অনুমোদন দিয়েছে সরকার। ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার’ নির্মাণ কাজটি পেয়েছে এমজি জামাল অ্যান্ড কোম্পানি লিমিটেড।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সরকারি ক্রয়সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভায় এ সংক্রান্ত প্রস্তাবের অনুমোদন দেওয়া হয়। সভা শেষে অনুমোদিত প্রস্তাবগুলোর বিস্তারিত সাংবাদিকদের তুলে ধরেন মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব সাঈদ মাহবুব খান।

তিনি জানান, আজ অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির ২৪তম এবং সরকারি ক্রয়সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির ৩২তম সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় অর্থনৈতিক বিষয়সংক্রান্ত মন্ত্রিসভা কমিটিতে একটি প্রস্তাব ও সরকারি ক্রয়সংক্রান্ত কমিটির সবায় ১৭টি প্রস্তাবের অনুমোদন দিয়েছে।

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীন গণপূর্ত অধিদপ্তর কর্তৃক ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার, রংপুর স্থাপন’ প্রকল্পের প্যাকেজ নম্বর- ডব্লিউডি-১, ডব্লিউডি-২ এবং ডব্লিউডি-৪ এর আওতায় নির্মাণকাজ এমজি জামাল অ্যান্ড কোম্পানি লিমিটেডের কাছ থেকে ১২১ কোটি ১৭ লাখ ৬৮ হাজার ১০৯ টাকায় ক্রয়ের অনুমোদন দেওয়া হয়েছে।

সাঈদ মাহবুব বলেন, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীন সড়ক ও জনপথ অধিদপ্তরের মাধ্যমে কুমারগাঁও-বাদাঘাট-এয়ারপোর্ট সড়ককে জাতীয় মহাসড়ক মানে চার লেনে উন্নীতকরণ প্রকল্পের প্যাকেজ নম্বর- ডব্লিউপি-১ এর নির্মাণকাজ স্পেকট্রা ইঞ্জিনিয়ার্স লিমিটেডের কাছ থেকে ৪৩৯ কোটি ৬৪ লাখ ১৯ হাজার ৭৪৭ টাকায় ক্রয়ের অনুমোদন দেওয়া হয়েছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ