1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বিএনপির অগ্নিসন্ত্রাসে দুই ট্রাকচালক দগ্ধ

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

গাজীপুর ও দিনাজপুরে বিএনপির পৃথক দুই হামলায় দুজন ট্রাকচালক দগ্ধ হয়েছে।

রোববার (৩ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার গোয়ালবাথান এলাকায় গাজীপুরের কালিয়াকৈরে রডবোঝাই একটি ট্রাকে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে বিএনপির পিকেটাররা। এতে চালক দগ্ধ ও সহকারী আহত হয়েছেন।

ট্রাক মালিক সুজন হোসেন (৪০) ও হেলপার সফিকুল ইসলাম (৪৩) জানান, পাঁচপীর এলাকা থেকে শনিবার দিনগত রাতে সাড়ে ১২টার দিকে ট্রাকটি দিনাজপুর সদর উপজেলার পুলহাট কাঞ্চন অটোরাইস মিলে যাচ্ছিল। বিএনপির সাতজনের একটি দল ৩ নম্বর মুকুন্দপুর ইউনিয়নের রামপুর মোড়ে ট্রাকটি আটক করে। এ সময় তারা ইট দিয়ে ট্রাকের সামনের গ্লাস ভেঙে ফেলে ও হেলপার শফিকুল ইসলামকে মারধর করে। চালক ট্রাক থেকে না নামায় বিএনপির পিকেটাররা তার শরীরে ও ট্রাকের কেবিনে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়। এতে ট্রাকের কেবিন ও ধান পুড়ে যায়। একই সঙ্গে চালক আনিসুর রহমান আনিস দগ্ধ হন। পরে ৯৯৯ এ ফোন দিয়ে থানায় ও ফায়ার সার্ভিসে বিষয়টি জানালে তারা এসে আগুন নিয়ন্ত্রনে আনে ও পরে চালক আনিসকে কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এর আগে শনিবার (২ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার সময় দিনাজপুরের কাহারোল-বীরগঞ্জ সড়কের রামপুর মোড়ে  ধানবোঝাই ট্রাকে আগুন দিয়েছে বিএনপির পিকেটাররা। এতে ট্রাকে থাকা ধান ও কেবিন পুড়ে গেছে। এসময় ট্রাকচালক আনিসুর রহমান আনিস (২৭) দগ্ধ হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, চট্টগ্রাম থেকে রডবোঝাই করে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২২-৭৪০৮) চাঁপাইনবাবগঞ্জে যাচ্ছিল। ট্রাকটি গাজীপুরের কালিয়াকৈরের গোয়ালবাথান এলাকায় পৌঁছালে কয়েকজন বিএনপি সমর্থক মোটরসাইকেলে করে এসে ট্রাকটিতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে ট্রাকের সামনের অংশ পুড়ে যায়। চলন্ত ট্রাকে আগুন দেওয়ায় চালক দগ্ধ ও সহযোগী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখান থেকে চালককে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ