1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

প্রথমবারের মতো কালকিনি সফরে শেখ হাসিনা

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

মাদারীপুরের কালকিনিতে নির্বাচনী সভায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (৩০ ডিসেম্বর) বিকেল ৩টায় উপজেলার সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠের সভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

দলীয় একাধিক সূত্র জানায়, কালকিনিতে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি শেষ হয়েছে। জনসভাকে ঘিরে ৬ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। সার্বিক নিরাপত্তায় নিয়োজিত থাকবে পাঁচ হাজারের বেশি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য। প্রধানমন্ত্রীকে এক নজর দেখার জন্য নেতাকর্মীসহ লাখো মানুষ উদগ্রীব হয়ে আছেন।

জেলা আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের একাধিক নেতা জানান, কালকিনিতে প্রথমবারের মতো জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। তার আগমনে আগামী ৭ জানুয়ারি নির্বাচনে নৌকার পক্ষে ভোটার উপস্থিতি বাড়বে বলে আমরা মনে করছি।

মফিজ উদ্দিন, কামাল হোসেন, জয়নাল সরদারসহ একাধিক ব্যক্তি জানান, কালকিনিতে প্রধানমন্ত্রী আসবেন তাই আমরা খুব খুশি। আমাদের মধ্যে ঈদের আনন্দের মতো মনে হচ্ছে। তাছাড়া প্রধানমন্ত্রী পদ্মা সেতু উপহার দিয়েছেন, এটা আমাদের জন্য পরম পাওয়া। তাই প্রধানমন্ত্রীকে কাছ থেকে এক নজর দেখার জন্য আমাদের অপেক্ষা।

নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপ বলেন, প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভায় লক্ষাধিক মানুষের টার্গেট করে জনসভার মাঠ প্রস্তুত করা হয়েছে। আমাদের নেতাকর্মীরাও সবধরনের প্রস্তুতি শেষ করেছেন। তাছাড়া কালকিনিতে প্রথমবারের মতো প্রধানমন্ত্রী আসছেন। তাই নেতাকর্মীসহ সাধারণ মানুষজনের মধ্যে আনন্দ বইছে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মাদারীপুর-২ আসনের নৌকার প্রার্থী শাজাহান খান বলেন, ইতোমধ্যে প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করার জন্য আওয়ামী লীগ সবধরনের প্রস্তুতি শেষ হয়েছে। এ মাঠে লক্ষাধিক জনগণ যেন উপস্থিত হয়, সেভাবে আমরা প্রস্তুতি নিয়েছি।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে ৬ স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সাদা পোশাকের পাশাপাশি থানা পুলিশ, জেলা পুলিশ নিরাপত্তার জন্য প্রস্তুত আছে। এছাড়াও প্রধানমন্ত্রীর বিশেষ নিরাপত্তায় অন্যান্য বাহিনীর সদস্যরাও কাজ করবেন।


সর্বশেষ - জাতীয় সংবাদ