1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বিএনপির যুগ্ম মহাসচিব খোকনের গাড়িবহরে ছাত্রদলের হামলা

বিশেষ প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩

বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলার আহবায়ক খায়রুল কবির খোকনের গাড়িবহরে হামলা করা হয়েছে। ছাত্রদলের পদবঞ্চিতরা এ হামলা করেছে বলে অভিযোগ করেছেন খায়রুল কবির খোকন।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে নরসিংদীর শিবপুর থানার ইটাখলা মোড়ে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও আহত ছাত্রদল নেতারা জানিয়েছেন, খায়রুল কবির খোকন রায়পুরা উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট একে নেছার উদ্দিনের জানাজা শেষে নরসিংদীতে ফেরার পথে ইটাখোলায় পৌঁছালে প্রায় শতাধিক ছাত্রদলের পদবঞ্চিত কর্মী-সমর্থকরা তার গাড়ির গতিরোধ করে। নেতা-কর্মীরা ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ করতে থাকে। এক পর্যায়ে কয়েকজন ছাত্র খায়রুল কবির খোকনের গাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করলে খায়রুল কবির খোকন ও তার সহযোগিরা আত্মরক্ষার্থে ফাঁকা গুলিবর্ষণ করে। এসময় খোকনের পক্ষের সমর্থকদের সঙ্গে পদবঞ্চিত ছাত্রদলের নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

হামলার সময় গুলিবর্ষণের অভিযোগ এনে বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে পদবঞ্চিত নেতারা। একই সঙ্গে খোকনসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন ছাত্রদল নেতা ফাহিম ও মাহিম।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, জেলা বিএনপি নেতা খায়রুল কবির খোকন ও ছাত্রদল নেতাদের মধ্যে সংঘর্ষ হয়। ঘটনাস্থল থেকে মাথায় আঘাত পাওয়া জেলা সভাপতি প্রার্থী সোহেল ওরফে শুভকে আটক করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার মাথায় আঘাতের ফলে জখম হয়েছে। এ ঘটনায় জড়িত থাকা সকলের বিষয়ে আইন মেনে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

এ ব্যাপারে বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেন, ছাত্রদলের পদবঞ্চিত নেতা মাইন উদ্দিনের নেতৃত্বে আমার গাড়ি বহরে হামলা করেন। এই সময় তারা নির্বিচারে গাড়ি ভাঙচুর ও আমাদের উপর হামলা করে।


সর্বশেষ - জাতীয় সংবাদ