1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ঈশ্বরদীতে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ওষুধ পেলেন সাড়ে তিন হাজার মানুষ

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস উপলক্ষ্যে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ওষুধ পেয়েছেন পাবনার ঈশ্বরদী উপজেলার প্রায় সাড়ে তিন হাজার সুবিধাবঞ্চিত মানুষ।

বুধবার (২১ ফেব্রুয়ারি) দিনব্যাপী উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর উচ্চ বিদ্যালয় মাঠে জাহানারা বেগম ও এম এ হাই মেমোরিয়াল ফাউন্ডেশন এ কর্মসূচির আয়োজন করে।

জাহানারা বেগম ও এম এ হাই মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ঢাকা শেরে বাংলা ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজীর সহযোগী অধ্যাপক ডা. ফয়সাল ইসলামের নেতৃত্বে ঢাকা থেকে আসা গাইনি, মেডিসিন, সার্জারি, দন্ত, নাক, কান, গলা, শিশু বিশেষজ্ঞের ২০ সদস্যের একটি মেডিকেল টিম এ স্বাস্থ্যসেবা প্রদান করেন।

এদিন সকাল আটটায় কার্যক্রমের উদ্বোধন করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. ফয়সাল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টুসহ অনেকে।

এসময় স্থানীয় বিদ্যালয়ের শিক্ষক, বিভিন্ন ক্লিনিকের স্বাস্থ্য সেবিকা, পল্লী চিকিৎসক, বাংলাদেশ স্কাউটস পাবনা জেলা শাখার সদস্যরা কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন। এছাড়া তাদের সঙ্গে সংযুক্ত হয়ে সলিমপুর স্পোর্টিং ক্লাবের সদস্যরা বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করেন।

দিনভর রোগীদের স্বাস্থ্য পরীক্ষা, রোগ নির্ণয়, ও অসচ্ছল রোগীদের বিনামূল্য ওষুধ প্রদান করা হয়। এমন মহৎ উদ্যোগ গ্রহণের জন্য আয়োজকদের ধন্যবাদ জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষ।


সর্বশেষ - জাতীয় সংবাদ