1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

তিনি প্রতিশোধ নিলেন স্ত্রীর প্রেমিকের স্ত্রীকে বিয়ে করে!

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ৫ মার্চ, ২০২৩

পরকীয়ায় জড়িয়ে স্ত্রী ভেগেছেন প্রেমিকের সঙ্গে। পরে স্ত্রীকে ফেরানোর আপ্রাণ চেষ্টা চালিয়েও ব্যর্থ হয়েছেন স্বামী। শেষমেশ প্রতিশোধ নিতে স্ত্রীর প্রেমিকের স্ত্রীকেই বিয়ে করলেন এক ব্যক্তি। দুই স্ত্রীর নামও আবার এক। কি, সিনেমার গল্পের মতো লাগছে? সেরকম মনে হলেও, ভারতের বিহার রাজ্যের খাগড়িয়া জেলায় সত্যিই এমন ঘটনা ঘটেছে।

জানা যায়, ২০০৯ সালে নিরাজের সঙ্গে বিয়ে হয় রুবি দেবী নামের এক নারীর। তাদের চার সন্তানও রয়েছে। তবে বিয়ের কয়েক বছর পর নিরাজ জানতে পারেন, তার স্ত্রী মুকেশ নামের এক ব্যক্তির সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন। এরই মধ্যে ২০২২ সালের ফেব্রুয়ারিতে রুবি ও মুকেশ বিয়ে করেন।

পুরো ঘটনা জানতে পেরে মুকেশের বিরুদ্ধে স্থানীয় থানায় রুবিকে অপহরণের অভিযোগ করেন। নিরাজের দাবি, বিষয়টি নিষ্পত্তির জন্য গ্রাম পঞ্চায়েতের বৈঠক হয়েছিল। কিন্তু পঞ্চায়েতের সিদ্ধান্ত মানেননি মুকেশ। তারপর থেকেই পলাতক রয়েছেন তিনি।

মজার বিষয় হলো, রুবিকে নিয়ে পালানোর আগে মুকেশেরও সংসার ছিল। আরও মজার ব্যাপার হলো, মুকেশের আগের স্ত্রীর নামও রুবি। তাদের দুই সন্তানও রয়েছে।

এদিকে, প্রতিশোধ নিতে মুকেশের স্ত্রীকে বিয়ে করার সিদ্ধান্ত নেন নিরাজ। এরই একপর্যায়ে গত ফেব্রুয়ারিতে আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসেন নিরাজ ও মুকেশের আগের স্ত্রী রুবি। তবে এখনো পলাতক মুকেশ ও নিরাজের আগের স্ত্রী রুবি।

এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যমে খুব দ্রুতই ছড়িয়ে পড়ে এমন আশ্চর্য্য বিয়ের খবর। টুইটারে এক ব্যক্তি লেখেন, যাক, এখন ব্যালেন্স শিট মিলেছে। আরেকজন লিখেছেন, আগে থেকেই মুকেশের স্ত্রীকে বিয়ের পরিকল্পনা ছিল নিরাজের।

তৃতীয় একজন লিখেছেন, বিবাহিতরা একে অপরের সঙ্গে পালিয়ে বেড়াচ্ছে, অথচ, আমি এখনো অবিবাহিত! অপর এক ব্যক্তি লিখেছেন, প্রতিটি ক্রিয়ারই সমান প্রতিক্রিয়া আছে, তা আজ আবারও প্রমাণ হলো।


সর্বশেষ - জাতীয় সংবাদ