1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

নিজের পরকীয়া জেনে ফেলায় স্বামীকে কুপিয়ে হত্যা

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ৩ মার্চ, ২০২৪

পটুয়াখালীতে মো. রাকিব ইসলাম (২০) নামের এক স্বামীকে ধারালো বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে স্ত্রী। স্বামীর মৃত্যু নিশ্চিত হওয়ার পরে সদর থানায় গিয়ে স্ত্রী জিনিয়া ইসলাম মীম (১৮) আত্মসমর্পন করেন।

শুক্রবার (১ মার্চ) বিকেল ৫টায় পৌর শহরের কলাতলা আকন বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত কোরবানীর ঈদের তিনদিন আগে শহরের কলাতলা আকন বাড়ির ভাড়াটিয়া ও ভোলা এলাকার বাসিন্দা নজরুল ইসলামের ছেলে মো. রাকিব ইসলামের সাথে সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের জুয়েল আকনের মেয়ে জিনিয়া ইসলাম মীমের বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক কলহের জের ধরে প্রায়ই রাকিব ও তার স্ত্রী জিনিয়ার মধ্যে বাকবিতণ্ডা লেগে থাকত। প্রাক্তন প্রবাসী স্বামীর সঙ্গে জিনিয়ার পরকীয়া ধরে ফেলে স্বামী মো. রাকিব।

পরকীয়ার জের ধরে স্বামী-স্ত্রী বাকবিতণ্ডার পর জিনিয়া তার বাবার বাড়ি চলে যায়। শুক্রবার সকালে রাকিব স্ত্রীকে তার বাবার বাড়ি থেকে নিয়ে আসেন। স্ত্রীসহ রাকিব ইসলাম রাতে ঘুমাতে গেলে ধারালো বটি দিয়ে কুপিয়ে ও ওড়না দিয়ে গলায় পেঁচিয়ে মৃত্যু নিশ্চিত করে স্ত্রী। রাত ৮টায় স্ত্রী জিনিয়া পটুয়াখালী সদর থানায় উপস্থিত হয়ে কর্তব্যরত কর্মকর্তার কাছে স্বামী হত্যার দায় স্বীকার করেন।

নিহত রাকিব এর বাবা নজরুল ইসলাম বলেন, শুক্রবার আমার বৃদ্ধ বাবা মারা গেছে। বাবার শোক কাটিয়ে উঠতে না উঠতেই পুত্রবধূ আমার ছেলেকে হত্যা করল। বিকেলে আমি তাদের রুমেও গিয়েছিলাম কিন্তু পুত্রবধূকে রুমে দেখে আর ভিতরে যাইনি।

শেষ সময়ে ছেলেকে হাসপাতালে চিকিৎসা সেবা দিতে পারেনি বলে আফসোস করেন বাবা। একইসঙ্গে ছেলে হত্যার ন্যায্য বিচার চান তিনি।

পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার আহমদ মঈনুল হাসান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনা উৎঘাটনে তদন্ত চলছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


সর্বশেষ - জাতীয় সংবাদ