1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

চার বছরের ভাড়া বকেয়া আট লাখ টাকা, হামলায় ভাড়াটিয়ার মৃত্যু

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

চট্টগ্রাম নগরের পাঁচলাইশে মোমিনবাগ আবাসিক এলাকায় ফ্ল্যাটের বকেয়া ভাড়া আদায়ে গিয়ে বাড়ি মালিকের লোকজনের মারধরে আহত যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নয়ন চৌধুরী (৩৪) নামে ওই যুবকের মৃত্যু হয়।

গত ৯ মার্চ রাতে ফ্ল্যাট মালিকের জামাতা ও স্থানীয় ওয়ার্ড কাউনসিলরের লোকজনের মারধরে তিনি গুরুতর আহত হয়েছিলেন। এ ঘটনায় এরই মধ্যে ফ্ল্যাট মালিকের জামাতা হোসেন উল ইসলামকে আটক করেছে পুলিশ।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, নিহতের স্ত্রী ৭ জনকে আসামি করে মামলা করেছেন। নয়ন নামের এক যুবককে খুনের ঘটনায় এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, ভাড়া নিয়ে ঝামেলা থেকেই ভবন মালিক সন্ত্রাসী দিয়ে নয়নের ওপর হামলা চালিয়েছেন।

তিনি আরও বলেন, আমরা জানতে পেরেছি, গত চার বছর ধরে নিহত ব্যক্তি ও তার ভাই বাসা ভাড়া দিচ্ছেন না। এতে বকেয়া ভাড়ার পরিমাণ দাঁড়িয়েছে প্রায় আট লাখ টাকা।

নিহতের ভাগনে মোহাম্মদ সুমন জানান, মোমিনবাগ আবাসিক এলাকার জে কে ম্যানশন নামের বাসায় আমার তিন মামা থাকতেন। এরমধ্যে মেজ মামার (নয়ন চৌধুরী) সঙ্গে বাড়ির মালিকের ভাড়া নিয়ে কিছু সমস্যা ছিল। সেটি নিয়ে তর্কের এক পর্যায়ে শুক্রবার রাত ১১টায় বাড়িওয়ালা সন্ত্রাসীদের দিয়ে তার উপর হামলা করে। ঘটনার পর প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে বেসরকারি পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার রাতে তার অস্ত্রোপচার করা হয়। সোমবার তিনি মারা যান।


সর্বশেষ - জাতীয় সংবাদ