1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

মালিবাগে চীনের মেডিকেল শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

রাজধানীর মালিবাগের একটি বাসায় এইচ এম রায়হান আহাদ (২৩) নামের এক মেডিকেল শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রায়হান চীনের একটি বেসরকারি মেডিকেল কলেজের শিক্ষার্থী ছিলেন।

শনিবার (২০ এপ্রিল) রাত ৮টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রায়হানের রুমমেট ডা. রেজা বলেন, রায়হান চীনের একটি বেসরকারি মেডিকেল কলেজে লেখাপড়া করতো। করোনাকালে সে দেশে চলে আসে। অনলাইনে ক্লাস করতো। কয়েকদিন আগে ওই মেডিকেল কর্তৃপক্ষ তাকে চীনে যেতে বলে। তারপর থেকেই সে মানসিকভাবে হতাশ হয়ে পড়ে। পারিবারিকভাবে অসচ্ছলতার কারণে তার পক্ষে চীনে যাওয়া সম্ভব ছিল না। বেশ কয়েক মাস ধরে রায়হান ঢাকার বেসরকারি মেডিকেলে ভর্তি হওয়ার জন্য চেষ্টা করছিল। কিন্তু এতেও অনেক টাকা লাগবে বলে মানসিকভাবে ভেঙে পড়ে।

তিনি আরও বলেন, আজ সন্ধ্যার দিকে সে শুয়ে ছিল। কিছুক্ষণ পরে আমরা সাড়াশব্দ না পেয়ে ডাকাডাকি করি। পরে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি সিলিং ফ্যানের সঙ্গে শাড়ি দিয়ে গলায় পেঁচিয়ে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ