1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

আরও ৫ কেএনএফ সদস্য গ্রেফতার

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় সন্দেহভাজন আরও ৫ কেএনএফ সদস্যকে গ্রেফতার করেছে পু‌লিশ। এদের ম‌ধ্যে দুজনকে শ‌নিবার (২১ এপ্রিল) বান্দরবান সদর থেকে ও র‌বিবার (২২ এপ্রিল) রুমা থেকে তিন জনকে গ্রেফতার করা হয়। শ‌নিবার গ্রেফতার হওয়া দুজ‌নকে র‌বিবার আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে এবং রবিবার গ্রেফতার হওয়া তিন জনকে সোমবার (২৩ এপ্রিল) আদালতে তোলা হ‌বে।

গ্রেফতার আসামিরা হলো, রুমা মুয়ালপি পাড়া এলাকার জুয়ামত্লিম বমের ছেলে লাল জার ঙাম বম ( ৪৪), ইডেন পাড়া এলাকার লালচৌও থাং বমের ছেলে তনক্লিং বম (৩৮), রুমা উপজেলা সদর বাজারসংলগ্ন গির্জাপাড়ার লাল চয় সাং বমের স্ত্রী লাল এং কল বম (২৬), সুশান্ত ত্রিপুরার স্ত্রী লাল রুয়াত ফেল বম (২০) ও অপর জন লাল তোয়ান লিয়ান বমের ছেলে লালনুন পুই বম (১৯)।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহাজাহান সত্যতা নি‌শ্চিত করে বলেন, বান্দরবান রুমা থেকে আজ দুই নারীসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের সাথে ২‌টি শিশুও রয়েছে। আগামীকাল তাদের আদালতে সোপর্দ করা হবে।

আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ জানান, বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় গ্রেফতার দুই আসামিকে আদালতে হাজির করা হলে বিচারকের আদেশের পরিপ্রেক্ষিতে তাদের দুজনকে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় ৬৮ জনকে বান্দরবান কারাগারে পাঠিয়েছে আদালত। এছাড়াও এই ঘটনায় গ্রেফতার ৬৮ জনের মধ্যে ৫৪ জনকে দুদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এ পর্যন্ত মোট গ্রেফতার হল ৭১ জন।


সর্বশেষ - জাতীয় সংবাদ