1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বগুড়ায় র‍্যাবের অভিযানে পর্নোগ্রাফি তৈরির সরঞ্জামসহ আটক ৫

বগুড়া জেলা প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ১ মে, ২০২২

র‍্যাবের অভিযানে বগুড়ার পৌর এলাকা থেকে পর্নোগ্রাফি (ব্লুফ্লিম) ভিডিও তৈরির সরঞ্জামাদি ও নারীসহ ৫ পর্নোগ্রাফারকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১২’র সদস্যরা।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে র‍্যাব-১২’র হেড কোয়ার্টারের সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। আটককৃতরা হল, নওগার কালিগ্রামের মৃত হাবিবুর রহমান মন্ডলের ছেলে আতাউর রহমান ওরফে রানা (৪০), চট্টগ্রামের কোটবাড়ী এলাকার আতাউর রহমানের স্ত্রী রুম্পা আক্তার (২৪), বগুড়ার সাপগ্রাম মধ্যপাড়ার গুটু প্রামানিকের ছেলে স্বপন প্রামানিক (৩৯), আবুল কালাম আজাদের ছেলে হানিফ প্রামানিক (২৫) ও সিরাজগঞ্জের ঘুড়কা বেলতলার সাহেব আলীর মেয়ে সাথী খাতুন (২০)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সাংবাদের ভিত্তিতে সোমবার রাতে র‍্যাব-১২’র একটি চৌকষ দল বগুড়ার পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের রায় বাহাদুর রোড জলেশ্বেরী তলা ডেকান্স টাওয়ারের ১০ তলা ও ৯ নং ওয়ার্ডের রিয়াজ উদ্দিনের বিল্ডিংয়ের ৫ তলায় তল্লাশী চালিয়ে পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এ সময় ২ জন নারীসহ ৫ জনকে আটক করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানান, আটককৃতদের কাছ থেকে পর্নোগ্রাফি ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ২ টি ল্যাপটপ, ২ টি পেনড্রাইভ, ২ টি আলোক সজ্জা লাইট, ১ টি যৌন উত্তেজক ভাইব্রেশন যন্ত্র, ১ টি সাউন্ড বক্স, ১ টি বেল্টযুক্ত প্লাষ্টিকের কৃত্রিম পেনিস, ১ টি চার্জার ব্যাটারী, ২ টি এলইডি লাইট, ৮ টি মোবাইল ফোন, ১৫ পিস ইয়াবা ও পর্নোগ্রাফি তৈরি সংক্রান্তে নিয়োগের শর্তবলী চুক্তিনামা কাগজপত্র ১৫ পাতা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই চক্রটি দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পরস্পর যোগসাজসে একে অপরের সাথে যৌনসঙ্গম করিয়া বিভিন্ন প্রকারের পর্নোগ্রাফি ভিডিও ও স্থিরচিত্র ধারণ করিয়া ইন্টারনেট ওয়েব সাইট এর মাধ্যমে প্রকাশ করে আসছিল।

আটককৃত আসামিদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন এবং মাদক আইনে মামলা দায়ের করে বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ