1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

আমতলীতে ১০ হাজার কৃষককে বিনা মূল্যে সার ও বীজ বিতরণ

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ৮ মে, ২০২৪

বরগুনার আমতলী উপজেলার ১০ হাজার কৃষকের মাঝে আউশ মৌসুমের প্রণোদনার ৫০ হাজার কেজি বীজ ও দুই লাখ কেজি সার ও দইটি হারভেস্টার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৭ মে) বিকেল ৩টায় উপজলা পরিষদর মিলনায়তনে সার, বীজ ও হারভেস্টার বিতরণ উপলক্ষে উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বরগুনার জেলা প্রশাসক মুহাম্মদ রফিকুল আলম। সভায় বিশষ অতিথির বক্তব্য দেন কৃষি সম্প্রসারণ বরগুনার উপপরিচালক ড. আবু সাইদ মো. জোবায়দুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. ইছা, ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খান, সাংবাদিক মো. জাকির হোসেন, কৃষক মো. রাসেল, ফরিদা বেগম প্রমুখ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলন সহকারী কমিশনার (ভূমি) তারেক হাসান, ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার, আসাদুজ্জামান মিন্টু মল্লিক, সোহেলী পারভীন মালা, সাংবাদিক হায়াতুজ্জামান মিরাজ ও আবু সাঈদ খোকন।

সভা শেষে কৃষকদের হাতে বিনা মূল্যে সার, বীজ ও হারভেস্টার মেশিনের চাবি তুল দেন অনুষ্ঠানের প্রধান অতিথি। এর আগে প্রধান অতিথি উপজেলার মানিকঝুড়ি গ্রাম সমলয় পদ্ধতিতে রোপণ করা বোরো ধান কর্তন উদ্বোধন করেন।


সর্বশেষ - জাতীয় সংবাদ