1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

বগুড়া জেলা প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ২২ আগস্ট, ২০২২

দেশীয় অস্ত্রশস্ত্র ও সিএনজি চালিত অটোরিকশা নিয়ে ডাকাতির প্রস্তুতিকালে বগুড়ার আদমদিঘী থেকে ৬ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২০ আগস্ট) রাত ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে আদমদীঘি থানার সান্তাহার পুলিশ ফাঁড়ির সদস্যরা।

এ সময় তাদের কাছ থেকে ২টি চাপাতি, ১টি হাতুড়ি, ২টি লাঠি, ১টি সিএনজি, রশি, ৬টি মোবাইল ফোনসহ ৬টি মাক্স উদ্ধার করা হয়। তারা আন্তঃজেলা সক্রিয় ডাকাত দলের সদস্য।

গ্রেফতারকৃতরা হলেন- বুলবুল (৩৪), হাসান (২৫), ফরিদ (২৬), সেন্টু সরদার (৩৫), রেজাউল মণ্ডল (২৬) ও মুকুল মণ্ডল (৫০)।

রোববার (২১ আগস্ট) বিকেলে সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

ওই বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আদমদীঘি থানার সান্তাহার পুলিশ ফাঁড়ির সদস্যরা রাতে ডিউটিরত অবস্থায় জানতে পারেন যে সান্তাহার পৌরসভার মালশন মোয়ে পাকা রাস্তায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুটি নিচ্ছে। তাৎক্ষণিক পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে তারা পালানোর চেষ্টা করে।

এ সময় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত সামগ্রীসহ ৬ জনকে গ্রেফতার করা হয়। তারা সু-সংগঠিত হয়ে বিভিন্ন জেলায় ডাকাতি করে বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে আদমদীঘি থানায় ডাকাতি প্রস্তুতির মামলা করা হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে মুকুল মণ্ডলের নামে মহাদেবপুর থানায় একটি এবং নওগাঁ সদর থানায় আরও একটি দস্যুতার মামলা রয়েছে বলেও ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ