1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

শেখ হাসিনার জন্মদিনে বুড়িগঙ্গায় নৌকাবাইচ

নাজিম আজাদ : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) বুড়িগঙ্গায় নৌকাবাইচের আয়োজন করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

রোববার (২৬ সেপ্টেম্বর) নৌপরিবহন মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। শেখ হাসিনার জন্ম ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছার জ্যেষ্ঠ সন্তান।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল ওই দিন বিকেল ৪টায় কেরানীগঞ্জের বরিশুর লঞ্চঘাটে নৌকাবাইচের উদ্বোধন করবেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম, সংসদ সদস্য মো. কামরুল ইসলাম ও হাজী মো. সেলিম।

নৌকাবাইচ উপলক্ষে কামরাঙ্গীরচরের শেখ জামাল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের কাছে সুধী সমাবেশ ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়েছে।

নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক।


সর্বশেষ - জাতীয় সংবাদ