1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ফেইসবুকে ধর্মীয় উসকানি দেওয়ায় আটক এক 

নোয়াখালী জেলা প্রতিনিধি  : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
রবিবার, ২ অক্টোবর, ২০২২

ফেইসবুকে ধর্মীয় উসকানিমূলক স্ট্যাটাস দেওয়ার অভিযোগে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক তরুণকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মো. ইয়াছিন রুবেল নামের এই তরূণকে (৩০) শনিবার সন্ধ্যায় উপজেলার চৌমুহনী থেকে তাঁকে আটক করা হয়।

পুলিশ সুপারের কার্যালয় থেকে বিষয়টি শনিবার রাত পৌনে ১০টার দিকে গণমাধ্যমকে জানানো হয়েছে। আটক ইয়াসিন রুবেল চৌমুহনী পৌরসভার করিমপুর এলাকার কালো মিয়ার বাড়ির সালেহ উদ্দিনের ছেলে।

ইয়াসিন রুবেল নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে হিন্দুদের দুর্গাপূজাকে কটাক্ষ করে উসকানিমূলক স্ট্যাটাস দেন বলে পুলিশ সুপারের কার্যালয় সূত্র জানায়। এতে ধর্মীয় সম্প্রীতি নষ্ট হওয়ার আশঙ্কা দেখা হয়‌। ফেইসবুক পোস্ট সম্পর্কে জেলা পুলিশ সুপার শহীদুল ইসলামের দৃষ্টি আকর্ষন করা হলে তিনি জেলা গোয়েন্দা পুলিশকে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

জেলা গোয়েন্দা পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে সেই তরূনের অবস্থান শনাক্ত করে শনিবার সন্ধ্যায় চৌমুহনী এলাকা থেকে তাকে আটক করে। ডিবি পুলিশ কার্যালয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম সংবাদ মাধ্যমকে বলেন, ঘটনার নেপথ্যে অন্য কারা জড়িত রয়েছে, এ বিষয়ে অনুসন্ধান চালিয়ে তাদেরও আইনের আওতায় আনা হবে।


সর্বশেষ - জাতীয় সংবাদ