1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

রাজধানীতে ৩ বাসে আগুন দিলো বিএনপি-জামায়াত 

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

রাজধানীতে আজ সোমবার তিনটি বাসে আগুন দিয়েছে বিএনপি-জামায়াতের পিকেটাররা। এর মধ্যে সর্বশেষ রাত সাড়ে আটটার দিকে খিলক্ষেত এলাকায় উড়ালসেতুর পাশে আকাশ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়া হয়।

এর আগে বিকেল সোয়া পাঁচটার দিকে মিরপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিবহনের একটি দোতলা বিআরটিসি বাসে এবং বেলা দুইটার দিকে গুলিস্তানে বিকল্প অটো সার্ভিস নামের যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

মিরপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিবহনের দোতলা বিআরটিসি বাসটি মিরপুর ১০ নম্বর এলাকা থেকে পল্লবী যাওয়ার পথে আগুন দেওয়া হয়েছে। আগুনে বাসের দ্বিতীয় তলার দুটি আসন পুড়ে গেছে। এতে কেউ হতাহত হননি।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগের অতিরিক্ত উপকমিশনার মাসুক মিয়া বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভান। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আর বেলা দুইটার দিকে গুলিস্তানে বঙ্গবন্ধু স্কয়ার হল মার্কেটের সামনে বিকল্প অটো সার্ভিস নামের যাত্রীবাহী একটি বাসে আগুনের খবর পেয়ে সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। তারা পুলিশের সহযোগিতায় আগুন পুরোপুরি নেভায়।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, বাসটিতে যাত্রী ছিলেন। এতে আগুন দেওয়া হলে যাত্রীরা দ্রুত জানালা ও দরজা দিয়ে বাইরে বেরিয়ে যান। প্রথমে স্থানীয় লোকজন আগুন নেভানোর কাজ শুরু করেন। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নেভানোর কাজ শুরু করে।


সর্বশেষ - জাতীয় সংবাদ