1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

বঙ্গবন্ধু টানেলে রেসিং, ৫ গাড়ি জব্দ সহ গ্রেপ্তার ২

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে কার রেসিংয়ের ঘটনায় পাঁচটি গাড়ি জব্দের পাশাপাশি অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গাড়িগুলো জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন, কোতোয়ালি থানার আলকরন রোডের আনসারুল হকের ছেলে মো. আশারাফুল হক (৩৫) ও বাকলিয়া তুলাতুলি এলাকার মৃত হাজী সোলায়মান সওদাগরের ছেলে মো. এমরান উদ্দিন (২৪)। গ্রেপ্তারদের শুক্রবার আদালতে প্রেরণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জহির হোসেন বলেন, ২৯ অক্টোবর রাতে কয়েকটি রেসিং কার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে প্রবেশ করে টানেলের সর্বোচ্চ গতিসীমা লঙ্ঘন করে গাড়ি চালায়। এ সময় তারা রেসিং, ওভারটেকিং ও বিপজ্জনকভাবে চালানোসহ যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ ঘটনায় ১ নভেম্বর টানেল কর্তৃপক্ষ সড়ক পরিবহন আইনে কর্ণফুলী থানায় মামলা দায়ের করে। মামলায় অভিযুক্তদের মধ্যে পাঁচজন আদালত থেকে জামিন নিয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার হয়। এ সময় পাঁচটি গাড়ি জব্দ করা হয়েছে। বাকি দুটি গাড়ি জব্দ করা হবে বলেও জানান তিনি।


সর্বশেষ - জাতীয় সংবাদ