1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

সারাদেশে ২৪ ঘণ্টায় ১৮ যানবাহনে আগুন

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

তপশিল ঘোষণার প্রতিবাদে বিএনপির হরতাল চলাকালে গত ২৪ ঘণ্টায় ১৬টি স্থানে আগুন লাগার খবর পেয়েছে ফায়ার সার্ভিস। সোমবার (২০ নভেম্বর) সকাল ৯টা পর্যন্ত এসব ঘটনায় ১৮টি যানবাহন পুড়ে গেছে।

আগুনের ঘটনা সবচেয়ে বেশি ঘটেছে রাজশাহী বিভাগে। ফায়ার সার্ভিস থেকে জানানো হয়েছে, রাজশাহী বিভাগে (নাটোর, বগুড়া, সিরাজগঞ্জ) ৭টি, ঢাকা সিটিতে ৩টি, ঢাকা বিভাগ ১টি, চট্টগ্রাম বিভাগে (ফেনী, মিরসরাই, সাতকানিয়া) ৪টি, ময়মনসিংহ বিভাগে (জামালপুর) ১টি ঘটনা ঘটে।

এসব ঘটনায় ৯টি বাস, ১টি কাভার্ড ভ্যান, ৬টি ট্রাক, ১টি সিএনজিচালিত অটোরিকশা, ১টি ট্রেন (৩ বগি) পুড়ে যায়। আগুন নির্বাপণে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২৯ ইউনিট ও ১৪৪ জনবল কাজ করেছে।

এর আগে ফায়ার সার্ভিস জানিয়েছিল, শনিবার সন্ধ্যা থেকে রোববার সকাল ৯টা পর্যন্ত ১৫ ঘণ্টায় উচ্ছৃঙ্খল জনতা কর্তৃক ১১টি যানবাহনে আগুন লাগার খবর পাওয়া গেছে। আগুনের ঘটনা সবচেয়ে বেশি ঘটেছে রাজধানী ঢাকায়। ফায়ার সার্ভিস থেকে জানানো হয়েছে, ঢাকা সিটিতে ৫টি, রাজশাহী বিভাগে (নাটোর, বগুড়া, জয়পুরহাট) ৩টি, চট্টগ্রাম বিভাগে (ফেনী, কুমিল্লা) ২টি এবং ময়মনসিংহ বিভাগে (জামালপুর) ১টি আগুনের ঘটনা ঘটে। এসব আগুনের ঘটনায় ৬টি বাস, ১টি কাভার্ড ভ্যান, ১টি ট্রাক, ১টি সিএনজি, ১টি পিকআপ, ১টি ট্রেন (তিনটি বগি) পুড়ে যায়। আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২০ ইউনিট ও ১০৭ জন জনবল কাজ করেছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ