1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য গ্রেফতার

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য আরিফুল ইসলাম ওরফে আরিফকে রংপুরের বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া এলাকা থেকে গ্রেফতার করেছে অ্যান্টি টেররিজম ইউনিট রংপুর বিভাগ। বিষয়টি নিশ্চিত করেছেন অ্যান্টি টেররিজম ইউনিটের রংপুর বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরিফুল আলম।

পুলিশ জানায়, জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য আরিফ জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় মামলা নম্বর ৩৩ তারিখ ২১/০৯/২৩ইং সন্ত্রাসবিরোধী আইন ২০০৯ এবং সংশোধনী ২০১৩ এর ধারা ৮/৯(৩) /১০/১২/১৩ মামলায় এজাহারনামীয় আসামি। মামলা হওয়ার পর থেকে তিনি পলাতক ছিলেন। জঙ্গি আরিফের বাড়ি জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার কুসুম্বা ইউনিয়নের ফিকচারহাট বুড়িতলা গ্রামের আবুল কালামের ছেলে।

অ্যান্টি টেররিজম ইউনিটের সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করার চেষ্টা করছিল। অবশেষে বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে জঙ্গি আরিফ রংপুরের বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া গ্রামের মোহায়মিনুল ওরফে রিপনের বাড়িতে আত্মগোপন করে আছেন। এমন সংবাদের ভিত্তিতে বদরগঞ্জ থানা পুলিশের সহায়তায় রংপুর বিভাগের অতিরিক্ত ডিআইজি সুলতানা জামানের নেতৃত্বে অ্যান্টি টেররিজম ইউনিটের সদস্যরা তাকে গ্রেফতার করে।

এ ব্যাপারে অ্যান্টি টেররিজম ইউনিটের রংপুর বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরিফুল আলম জানান, জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য এবং জয়পুরহাট জেলা পাঁচবিবি থানার সন্ত্রাসবিরোধী মামলার আসামি আরিফকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ