1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ১৪ সদস্য গ্রেফতার

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

রাজধানীর মোহাম্মদপুর, ধানমন্ডি ও হাজারীবাগ এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ডাকাত ও ছিনতাইকারী চক্রের ১৪ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-২।

তাদের মধ্যে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতাররা হলেন- মো. রিফাত (২০), শাকিল (২০), তারেক (২৬), লিখন (৩৮), দুর্জয় (১৯)। পৃথক অভিযানে ছিনতাইয়ের প্রস্তুতিকালে গ্রেফতাররা হলেন মো. আকাশ (২০), মো. রুবেল হাওলাদার (২০), মো. বাবুল (৪৫), মো. রেজোয়ান, আলী আহম্মেদ (৩৫), শাহ-জালাল, আরিফ সিকদার (২৫), মো. রাসেল সর্দার (২২) ও মো. হৃদয় (২২)।

এসময় গ্রেফতারদের কাছ থেকে একটি বড় ছুরি, একটি সামুরা, একটি চাপাতি, দুটি ছোট ছুরি, চারটি চাকু, দুটি ফোল্ডিং চাকু ও চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গতকাল বুধবার (২৭ ডিসেম্বর) রাতে পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-২ এর সহকারী পরিচালক সিনিয়র এএসপি শিহাব করিম।

তিনি বলেন, সাম্প্রতিক সময়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িয়ে পড়ছে। কিশোর গ্যাংয়ের সদস্যরা মাদকাসক্ত হওয়ায় মাদকের টাকা জোগাড় করতে সংঘবদ্ধ হয়ে ডাকাতি, ছিনতাই ও চুরির মত ঘটনা ঘটাচ্ছে। সাম্প্রতিক সময়ে মোহাম্মদপুর ও হাজারীবাগ এলাকায় কিশোর গ্যাং সদস্যদের দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় অস্ত্রের মুখে পথচারীদের মোবাইল ফোন ছিনতাই ও হামলার ঘটনা ঘটছে।

এএসপি শিহাব করিম আরও বলেন, এ ধরনের ঘটনায় থানায় একাধিক জিডি ও মামলা হয়েছে। সাধারণ মানুষ কিশোর গ্যাংয়ের কবলে পড়ে সর্বস্ব হারাচ্ছে। এতে এলাকার মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। মোহাম্মদপুর, হাজারীবাগ ও ধানমন্ডি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ডাকাত চক্রের পাঁচজন এবং ছিনতাইকারী চক্রের ৯ জনসহ ১৪ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের কাছ থেকে পাওয়া তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে র‍্যাব-২ এ ধরনের অভিযান অব্যাহত রাখবে বলেও জানান তিনি।


সর্বশেষ - জাতীয় সংবাদ