1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ময়মনসিংহ সিটি নির্বাচন: শান্তি পূর্ণভাবে চলছে ভোট গ্রহণ, ভোটার উপস্থিতিও বেশি

ডেস্ক রিপোর্ট : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
শনিবার, ৯ মার্চ, ২০২৪

ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে ভোটার উপস্থিতি দেখা গেছে। শনিবার (৯ মার্চ) সকালে নগরীর ৩১ নম্বর ওয়ার্ডের নিউ টাউন মডেল স্কুলকেন্দ্রে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। এ ধরনের উপস্থিতি নগরীর প্রায় সবকটি কেন্দ্রে।

ওই ওয়ার্ডের ঋষিপাড়া এলাকার ভোটার বকুল দাস বলেন, যে আমাদের জন্য কাজ করবে তাকে ভোট দেবো। যোগ্য প্রার্থীকে নির্বাচিত করবো আমরা।

চর ঈশ্বরদিয়া মধ্যপাড়ার বাসিন্দা শহিদুল্লাহ বলেন, এ নির্বাচনে সবাই ভোট দিতে আসবে। এটা স্থানীয় সরকার নির্বাচন। আগে যে নির্বাচন হয়েছে সে নির্বাচনগুলোতে ভোট দিতে মানুষের অনীহা ছিল।

চর ঈশ্বরদিয়া মুন্সিবাড়ি এলাকার আতিকুল ইমলাম বলেন, আগে আরও দুইবার ভোট দিয়েছি। এত ভোটার কেন্দ্রে আসতে দেখিনি। মানুষ উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ভোট দিচ্ছে।

৩১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আসাদুজ্জামান জামাল বলেন, ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চেয়েছি। তাই ভোটারদের এত বেশি উপস্থিতি। আমি শতভাগ নিশ্চিত আমি নির্বাচিত হবে।

নিউ টাউন মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রিজাইডিং অফিসার বিপি রায় বলেন, আগের অনেক নির্বাচনের চেয়ে এ নির্বাচনে ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। তবে এখন পর্যন্ত ভোটের হিসাব নেওয়া হয়নি।

জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ বেলায়েত হোসেন চৌধুরী বলেন, নির্বাচন সুন্দরভাবে সম্পন্ন করতে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বড় ধরনের কোনো সংঘাতের আশঙ্কা দেখছি না।

নির্বাচনে ৫ মেয়র প্রার্থী ছাড়াও নগরের ৩৩টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ১৪৯ এবং ১১টি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে প্রার্থী আছেন ৬৯ জন। একটি ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বীতায় কাউন্সিলর নির্বাচিত হওয়ায় ৩২ ওয়ার্ডে কাউন্সিলর পদের নির্বাচন হবে। নগরীর ৩৩টি ওয়ার্ডের ১২৮টি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ