1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

সিলেটে তরুণীকে তিনদিন আটকে রেখে গণধর্ষণ

সিলেট জেলা প্রতিনিধি : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
বুধবার, ২৪ আগস্ট, ২০২২

সিলেটে তিনদিন আটকে রেখে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ‌দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি ধর্ষণে সহায়তার অভিযোগে এক নারীকেও গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) ভোররাতে সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানা পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানার মেরুয়াখলা গ্রামের আবুল কালামের মেয়ে জুলেখা জুলি (১৯) , সুনামগঞ্জ সদর থানার হাছননগর গ্রামরে জুনু মিয়ার ছেলে জুবায়ের হোসেন (২৮) ও জালালাবাদ থানার নাজিরেরগাঁওয়ের আব্দুল মছব্বিরের ছেলে জয়নাল মিয়া (৪০)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো নাজমুল হুদা খানের বরাত দিয়ে জানান, ১৯ আগস্ট রাত ৯টা থেকে ২১ আগস্ট দিবাগত রাত প্রায় ৩টা পর্যন্ত নাজিরেরগাঁওয়ের জুবায়ের হোসেনের স্ত্রী জুলেখার ঘরে আটকে রেখে ৭ জন মিলে ওই তরুণীকে ধর্ষণ করেন। এ কাণ্ডে সহযোগিতা করেন জুলেখা।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, এ ঘটনায় ভুক্তভোগী তরুণীর অভিযোগের ভিত্তিতে ২৩ আগস্ট জালালাবাদ থানায় মামলা দায়ের করা হয়। পরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের আদালতে প্রেরণ ও ভুক্তভোগীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করা হয় বলেও জানান ওসি।


সর্বশেষ - জাতীয় সংবাদ