1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

মুখ ঢেকে মামাতো বোনের পরীক্ষা দিতে এসে ফুফাতো বোন আটক

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ কেন্দ্রে এইচএসসি পরীক্ষায় মুখ ঢেকে প্রক্সি দিতে আসা একজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২২ আগস্ট) ইংরেজি প্রথমপত্র পরীক্ষা চলাকালে বেলা সাড়ে ১১টার দিকে জেসিয়া আক্তার (২০) নামে ওই ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়।

তিনি মুন্সীগঞ্জ শহরের হাওলাপাড়া এলাকার জব্বার দেওয়ানের মেয়ে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সরকারি হরগঙ্গা কলেজ পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রফেসর নুরুল ইসলাম। তিনি জানান, প্রক্সি দিতে আসা ওই ভুয়া পরীক্ষার্থীকে প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি মুন্সীগঞ্জ সরকারি মহিলা কলেজ থেকে পরীক্ষায় অংশগ্রহণ করেন। হরগঙ্গা কলেজের ২০০নং কেন্দ্রে এই ঘটনা ঘটে। এ ছাড়া মূল পরীক্ষার্থী সাদিয়া আক্তারকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফিফা খান জানান, তারা দুজন সম্পর্কে মামাতো ফুফাতো বোন। আটক জেসিয়া মামাতো বোনের হয়ে প্রক্সি দিতে আসে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আটকের পর ভুয়া পরীক্ষার্থী জেসিয়া জানান, তার মামাতো বোন জেসিয়া মুন্সীগঞ্জ সরকারি মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছিল। অসুস্থতার কারণে পরীক্ষা দিতে আসতে না পারায় তার হয়ে পরীক্ষায় দিতে এসেছেন।


সর্বশেষ - জাতীয় সংবাদ