1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

সুবর্ণচরে যুবলীগ কর্মীকে মারধরের ঘটনায় ওসি প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশকে জেলা পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়েছে। তার পরিবর্তে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. হুমায়ুন কবিরকে দায়িত্ব দেওয়া হয়েছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) রাতে পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে ধানক্ষেতে হাঁস যাওয়াকে কেন্দ্র করে স্থানীয় দুটি পক্ষের মারামারির পর যুবলীগের এক কর্মী ও তার চাচাতো ভাইকে থানায় আটকে রেখে নির্যাতনের অভিযোগ ওঠে ওই ওসির বিরুদ্ধে।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, ওসি দেব প্রিয় দাশকে পুলিশ সদর দপ্তরের ১৪ সেপ্টেম্বরের আদেশে বদলি করা হলো। এর সঙ্গে থানায় নিয়ে দুজনকে নির্যাতনের অভিযোগের কোনো সম্পর্ক নেই। ওই অভিযোগের তদন্ত হচ্ছে। প্রতিবেদন পেলে এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এরআগে ৮ সেপ্টেম্বর দুই পক্ষের মারামারির জেরে যুবলীগের কর্মী মো. পারভেজ (২৫) ও তার চাচাতো ভাই এসএসসি পরীক্ষার্থী মো. হৃদয়কে থানায় ধরে নিয়ে যায় পুলিশ। এ সময় তাদের সেখানে ৮ সেপ্টেম্বর রাত থেকে পরদিন সন্ধ্যা পর্যন্ত আটকে রাখা এবং ওসির কক্ষে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ ওঠে। পরে ইউনিয়ন পরিষদের এক সদস্যের মধ্যস্থতায় তাদের ছেড়ে দেওয়া হয়।

ওসি দেব প্রিয় দাশ পারভেজ ও তার ভাইকে মারধরের অভিযোগ অস্বীকার করে বলেন, লিখিত অভিযোগ পেয়ে উভয় পক্ষকে থানায় ডেকে আনা হয়েছিল। পরে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করার কথা বলে তারা থানা থেকে চলে যায়। তাদের থানায় আটকে রেখে মারধরের অভিযোগ সত্য নয়।


সর্বশেষ - জাতীয় সংবাদ