1. অন্যরকম
  2. অপরাধ বার্তা
  3. অভিমত
  4. আন্তর্জাতিক সংবাদ
  5. ইতিহাস
  6. এডিটরস' পিক
  7. খেলাধুলা
  8. জাতীয় সংবাদ
  9. টেকসই উন্নয়ন
  10. তথ্য প্রযুক্তি
  11. নির্বাচন বার্তা
  12. প্রতিবেদন
  13. প্রবাস বার্তা
  14. ফিচার
  15. বাণিজ্য ও অর্থনীতি

ফুটবলে অস্ট্রেলিয়ান ডিফেন্স ফোর্সের বিরুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনীর জয়

নিউজ এডিটর : ইবার্তা টুয়েন্টিফোর ডটকম
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

বাংলাদেশ সেনাবাহিনী এবং অস্ট্রেলিয়ান ডিফেন্স ফোর্সের মধ্যে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আজ (মঙ্গলবার) বনানীর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে এ ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলায় বাংলাদেশ সেনাবাহিনী ফুটবল দল ৫-০ গোলে অস্ট্রেলিয়ান ডিফেন্স ফোর্সকে পরাজিত করে।

বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রীতি ফুটবল ম্যাচটি অবলোকন করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশে নিযুক্ত অস্ট্রেলিয়ার হাইকমিশনার জেরেমি ব্রুর ছাড়াও বাংলাদেশ সফরত অস্ট্রেলিয়ান ডিফেন্স ফোর্সের এয়ার কমোডর ম্যাককরমাক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বাংলাদেশ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, অস্ট্রেলিয়ান ডিফেন্স ফোর্সের প্রতিনিধি দল এবং ঢাকা সেনানিবাসের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার ও অন্যান্য পদবীর সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইন্দো-প্যাসিফিক এনডেভার-২০২৩ এর অংশ হিসেবে বাংলাদেশ সেনাবাহিনী এবং অস্ট্রেলিয়ান ডিফেন্স ফোর্স প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করে। এই খেলায় দুই দেশের পারস্পরিক সম্পর্কোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা করা যায়।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে।


সর্বশেষ - জাতীয় সংবাদ